আইটেম গানে প্রিয়মনি

প্রিয়মনি

ঢাকাই সিনেমার নতুন মুখ প্রিয়মনি। সুন্দরী প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন শোবিজে। সম্প্রতি সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমার আইটেম গানে অংশ নিয়েছেন তিনি। গানটিতে প্রিয়মনির বিপরীতে ছিলেন সাঞ্জু জন। আইটেম গানে অংশ নিয়ে বেশ উচ্ছ্বসিত এবং তৃপ্ত প্রিয়মনি।

গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এই প্রথমবার আমি কোনও আইটেম গানে নেচেছি। সৈকত নাসির ভাই যখন গানটির জন্য আমার সঙ্গে যোগাযোগ করেছিল তখন উনার পরিকল্পনা শুনে আমার ভালো লেগেছিল। তাই গানটি করতে রাজি হওয়া। সন্ধ্যা থেকে প্রায় ভোর রাত পর্যন্ত শুটিং করেছি আমরা। পরিচালক সৈকত নাসির ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ, আমাকে এত সুন্দর একটি আইটেম গানে সুযোগ দেওয়ার জন্য।’

কাজের অভিজ্ঞতা জানতে চাইলে নবাগত এ অভিনেত্রী বলেন, ‘টানা এত লম্বা সময় শুটিংয়ের অভিজ্ঞতা আমার এবারই প্রথম। বিএফডিসিতে গানটির শুটিং হয়েছে। খালি পায়ে নেচেছি, পা কেটেও গেছে বিভিন্ন জায়গায়। অনেক কষ্ট করেছি। দর্শকের ভালো লাগলে এ কষ্ট স্বার্থক হবে।’

এ প্রসঙ্গে পরিচালক সৈকত নাসির জানান, গানটির শিরোনাম ‘রাতের নারী, ফুল কুমারী’। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর করেছেন মার্সেল। আর এতে কণ্ঠ দিয়েছেন সৈয়দ ওমি ও স্মৃতি সাহা। চিত্রায়ণ শেষে সিনেমাটি এখন সম্পাদনার টেবিলে। শিগগির এটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

রাজবাড়ীর মেয়ে প্রিয়মনির প্রথম সিনেমা ‘ভালোবাসার প্রজাপতি’। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। রাজু আলীম পরিচালিত এ সিনেমার মূল অংশের চিত্রায়ণ সম্পন্ন হলেও গানের দৃশ্যায়ণ এখনও বাকি বলে জানান প্রিয়মনি।

আপনি আরও পড়তে পারেন